• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

‘দণ্ড কার্যকর সময়ের ব্যাপার মাত্র’

130702_1ঢাকা: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, একাত্তরের মানবতাবিরোধী অপরাধে জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ড কার্যকর করা এখন সময়ের ব্যাপার মাত্র। রায় কার্যকরের ক্ষেত্রে এখন আর কোনো বাধা রইল না বলেও উল্লেখ করেন তিনি।

বুধবার আপিল বিভাগ নিজামীর মৃত্যুদণ্ড বহাল রাখার পর এক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

আইনমন্ত্রী বলেন, আপিল বিভাগের রায়ের পর অন্যান্য অপরাধীর সাজা যেভাবে কার্যকর হয়েছে, নিজামীর মৃত্যুদণ্ড তেমনি দ্রুততম সময়ের মধ্যে কার্যকর হবে।

তিনি আরো বলেন, আল বদর প্রধান নিজামী মুক্তিযুদ্ধের সময় যে জঘন্য অপরাধ করেছেন, আদালত তা আমলে নিয়েই মৃত্যুদণ্ড বহাল রেখেছেন। এর মধ্য দিয়ে আইনের শাসন প্রতিষ্ঠার আরেক ধাপ এগিয়ে গেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ